জৈব নাগাল অপ্রত্যাশিত। এটা হতে হবে না

উটিউব ওয়ার্কস একটি বার্ষিক বিজ্ঞাপনের কার্যকারিতা পুরস্কার প্রোগ্রাম, যা কান্টারের সাথে অংশীদারিত্বে উন্নত এবং চালিত। পর্যটন অস্ট্রেলিয়া, ড্রোগ 5, এবং ইউনিভার্সাল ম্যাককন "ডান্ডি: দ্য লেজেন্ড রিটার্নস হোমের পুত্র" এর জন্য সবচেয়ে প্রভাবশালী বা বুদ্ধিমান প্রচারাভিযানের 2019 বিজয়ী। এখানে তারা কীভাবে এটি টেনে এনেছে।


জৈব নাগাল মার্কেটিংয়ের সোনালী টিকেটের মতো: প্রত্যেকে এটির জন্য অনুসন্ধান করছে, কিন্তু এটি আসতে কষ্ট হচ্ছে। এটি ছিল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রচারণা চালানোর সময় পর্যটন অস্ট্রেলিয়ার দ্বিধা, যা ২018 সালের সুপার বোলে নেতৃত্ব দেওয়ার পরিকল্পনা করেছিল। সর্বোপরি, এটি জানত যে এটি তার বৈশ্বিক প্রতিপক্ষকে ছাড়িয়ে যেতে পারে না এবং "দূরত্বের অত্যাচার" বোঝাতে আমেরিকাগুলিকে এই সফরে যাওয়ার জন্য তার কাজটি কাটিয়ে উঠতে পারে।

কুমির ডান্ডি লিখুন। 1986 সালে মূল চলচ্চিত্রটি মুক্তি পায় তখন অস্ট্রেলিয়ার পর্যটন উপর প্রভাব উভয় বৃহদায়তন এবং সম্পূর্ণ জৈব ছিল। চলচ্চিত্রের একটি রিমিকাকে অবশ্যই বিশাল, জৈব নাগালের দিকে চালিত করা হবে যা টিমের প্রদত্ত বিপণন কৌশলটির জন্য লঞ্চ প্যাড হিসাবে কাজ করতে পারে এবং অস্ট্রেলিয়ার পার্থক্যমূলক বিষয়টিকে উজ্জ্বল করে তুলতে পারে: তার জনগণের অযৌক্তিক হাস্যরস।

সুপার বোলের 16 দিন আগে, ইউনিভার্সাল ম্যাককান এবং ড্রোগ 5 এ মার্কেটিং টিম এবং তাদের এজেন্সি অংশীদাররা একটি টিজার প্রকাশ করেছে: 1986 সালের ক্লাসিকের একটি ধারাবাহিক জন্য ড্যানি ম্যাকব্রাইড অভিনয় একটি 38 সেকেন্ডের ট্রেলার । সুপার বোলের এক সপ্তাহ আগে, একটি বর্ধিত ক্যামিও মুক্তি পায়, সুন্দর দৃশ্যমান, সুপরিচিত অস্ট্রেলিয়ান সেলিব্রিটিদের - মার্গট রব্বি থেকে রাসেল ক্রো পর্যন্ত - এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, ক্লাসিক অসি হাস্যরস।

তারপরে, সুপার বোলের দিনে, পর্যটন অস্ট্রেলিয়া স্ক্রিপ্টটি ফাঁকা করে, অন্য কোন ট্রেলার প্রকাশ করে যা প্রকাশ করে যে কেউ কি সন্দেহ করেনি: এটি একটি বাস্তব চলচ্চিত্র ছিল না; এটি একটি বিজ্ঞাপন ছিল। নিউইয়র্ক টাইমস লিখেছে , "এটি আমাদের সবাইকে দোষী করেছে, উদ্ভাবনী বিপণন প্রচারাভিযানের আওতায় আনা অনেক মিডিয়া আউটলেটস।




এই বিজ্ঞাপনটি বিশাল জৈবিক আঘাত ছিল, এটি ২018 সালের সবচেয়ে বেশি দেখা সুপার বোল প্রচারণা , এবং পরবর্তীতে 2019 ইউটিউব ওয়ার্ক অ্যাওয়ার্ডস বিজয়ীকে সবচেয়ে প্রভাবশালী বা বুদ্ধিমান প্রচারণার জন্য বিজয়ী করে। ফেনা মাধ্যমে তাদের nudge প্রধান শ্রোতা পুনর্বিবেচনার দ্বারা দল এই সাফল্যের মূলধন। ফলাফলটি ছিল অস্ট্রেলিয়ার সবচেয়ে সফল পর্যটন প্রচারণা মার্কিন ভিজিটর ব্যয় 30% বৃদ্ধি এবং মার্কিন পর্যটক ভিসা প্রচারের ছয় মাসের মধ্যে 11.5% বেড়েছে।

অবশ্যই, প্রতিটি ব্র্যান্ড একটি মুভি ট্রেলার বন্ধ টানতে পারেন না। কিন্তু আপনার নিজের প্রচারাভিযানে "ডান্ডি" ম্যাজিকের কিছু পুনরুজ্জীবিত করতে, এই তিনটি বিষয়গুলি করতে মনোযোগ দিন।
বাড়িতে অধিকার মনে যে নেটিভ কন্টেন্ট সঙ্গে যান

মুভি-সম্পর্কিত সামগ্রীটি YouTube এ দুর্দান্তভাবে জনপ্রিয়। উদাহরণস্বরূপ, ২018 সালের জানুয়ারির দিকে এ বছর, পর্বের দেখার সময় এবং চলচ্চিত্রের পুনরাবৃত্তি 50% বৃদ্ধি পেয়েছিল । 1ট্রেলার হিসাবে ছদ্মবেশী একটি প্রচারণা শুরু করে, পর্যটন অস্ট্রেলিয়া ইতিমধ্যে বন্দী শ্রোতা মধ্যে tapping ছিল।


দল সেলিব্রিটিদের জাল ছবিতে দেখানো সামাজিক চ্যানেলে সিনেমা ট্রেলার উন্নীত, এবং এটি কুড়ান মত সিনেমা ট্রেলার চ্যানেল দ্বারা rehosted ছিল JoBlo , যা 2 মিলিয়ন গ্রাহক আছে। একটি সত্যিকারের হলিউডের মুক্তিযুদ্ধের চিত্রনাট্যকে মিরর করে, এই প্রচারাভিযানটি প্রায় সমস্ত প্রাক-সুপার বোলের অংশীদারিত্বকে সম্পূর্ণরূপে সংগঠিত করে, যা দলটি কিছু অর্থপ্রদান প্রচারের সাথে তৈরি করে।

আপনি যে কোনও প্ল্যাটফর্মগুলি আপনার প্রচারাভিযানগুলির জন্য ব্যবহার করছেন, যদি আপনি আঞ্চলিকভাবে মানুষের কাছে পৌঁছাতে চান তবে তারা যে ধরণের সামগ্রী নিয়ে ইতিমধ্যে জড়িত তা থেকে অনুপ্রেরণা নিন।
মানুষের মনোযোগ দখল করুন - যখন তারা ইতিমধ্যে মনোযোগ দিচ্ছে

যদি এমন একটি ইভেন্ট থাকে যা বিজ্ঞাপনে আগ্রহের সৃষ্টি করে তবে এটি সুপার বোল। এই কারণে পর্যটন অস্ট্রেলিয়া এই মুহুর্তে প্রকাশ করে যে, প্রত্যেকেই আসন্ন চলচ্চিত্রের জন্য একটি ট্রেলার ছিল তা আসলেই একটি বিজ্ঞাপন ছিল। তারপরে, প্রচারণাটি "চলচ্চিত্র" থেকে "পর্যটন" এ ফ্লিপ করে এবং অস্ট্রেলিয়াকে জনসাধারণের কাছে নির্দেশনা দেয়, যেখানে ভ্রমণমূলক প্রচার বাজারের মাধ্যমে ভ্রমণপথগুলি সরবরাহ করা হয়।

একটি সঙ্গে তার প্রচারণা সমতলতা দ্বারা tentpole মুহূর্ত যে বর্ণিত হয়েছে হিসাবে "বছর মানুষ আসলে বিজ্ঞাপন দেখতে চান এক সময়," অস্ট্রেলিয়া ভ্রমন আবার একটি বন্দী শ্রোতা সক্রিয়ভাবে বিজ্ঞাপন রসাল খুঁজছেন ছিল পৌঁছানোর করতে সক্ষম হন।

একসঙ্গে এই প্রচেষ্টা 14,000 প্রেস উল্লেখ এবং অর্জিত মিডিয়া 85 মিলিয়ন উত্পাদিত। প্রকাশিত হওয়ার পর, অস্ট্রেলিয়ায় প্রদত্ত বিজ্ঞাপনের জন্য প্রচারাভিযান সীসা রূপান্তর হার 4X বেশি এবং বছরের পর বছর ধরে জৈব সামগ্রীর জন্য 10 গুণ বেশি বৃহত্তর রিপোর্ট করেছে, যা 367,000 এরও বেশি লিড তৈরি করেছে।
জৈব নাগালের উপর বন্ধ করবেন না। এটা পুঁজিবাজার

"ডান্ডি" বিস্তৃত জৈবিক নাগালের সন্ধানে সফল হয়েছিল, কিন্তু পর্যটন অস্ট্রেলিয়া এছাড়াও আরো উপযোগী সামগ্রীগুলির জন্য একটি সুযোগ দেখেছিল। প্রচারাভিযানটির প্রথম পর্যায়ে জৈবিক প্রভাব বিস্তারের ফলে জনসাধারণের একটি বড় পুলকে পুনঃনির্দেশিত করা যেতে পারে। দলটি একটি হঞ্চ ছিল যে পরিকল্পিত কন্টেন্ট ড্রাইভিং উদ্দেশ্য কঠোরভাবে কাজ করে।

এ কারণে তারা অস্ট্রেলিয়ার অনন্য বিক্রিত পয়েন্টগুলিতে ফোকাস করা ফলো-আপ ভিডিও তৈরি করেছে। উদাহরণস্বরূপ, কিছু বায়রন বে মত সুন্দর উপকূলীয় শহর বৈশিষ্ট্যযুক্ত; অন্যদের অস্ট্রেলিয়ান ওয়াইন বৈশিষ্ট্যযুক্ত। সেই দলটি তখন এই বিজ্ঞাপনগুলি তাদের পরিষেবাগুলিতে সরবরাহ করেছিল যারা পূর্বে সমুদ্র সৈকত ছুটির মতো বিষয়গুলিতে আগ্রহ প্রকাশ করেছিল অথবা যারা একই অবস্থানে ভ্রমণের সক্রিয়ভাবে গবেষণা করেছিল। এটি উচ্চ উদ্দেশ্যতে অবদান রেখেছিল: 66% উন্মুক্ত আমেরিকান ভোক্তাদের একটি সফর বুকের উদ্দেশ্যে 83% বৃদ্ধি নিয়ে অস্ট্রেলিয়া সফর করার সম্ভাবনা বেশি ছিল।


জৈব নাগাল অপ্রাসঙ্গিক বলে মনে হতে পারে। "ডান্ডি" দেখায় যে একটি প্ল্যাটফর্মের নেটিভ মনে করে এমন প্রাসঙ্গিক সামগ্রী তৈরি করে, ব্র্যান্ডগুলি আংশিকভাবে পৌঁছতে পারে - এবং তারপরে সেই প্রদত্ত প্রচারাভিযানটির সাথে সেই আগ্রহকে পুঁজি করে যা ক্রিয়া চালায়।

Contact

Talk to us

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit. Dolores iusto fugit esse soluta quae debitis quibusdam harum voluptatem, maxime, aliquam sequi. Tempora ipsum magni unde velit corporis fuga, necessitatibus blanditiis.

Address:

9983 City name, Street name, 232 Apartment C

Work Time:

Monday - Friday from 9am to 5pm

Phone:

595 12 34 567

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Katie Fox

Katie Fox

Fashion Blogger
Melisa Edwards

Melisa Edwards

Food Critic
Richard Roe

Richard Roe

UX Designer
Janie Doe

Janie Doe

UI Designer

Contact Info

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting has been the industry's.

Meet The Team

Lorem Ipsum has been the industry's standard dummy text.

Recent Blog Posts

Lorem Ipsum has been the industry's standard dummy text.

Melisa Edwards

Melisa Edwards

Food Critic
Katie Fox

Katie Fox

Fashion Blogger
Janie Doe

Janie Doe

UI Designer
Richard Roe

Richard Roe

UX Designer

Hello, I am John Doe

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Something about me

It is a long established fact that a reader will be distracted by the readable content of a page when looking at its layout. The point of using Lorem Ipsum is that it has a more-or-less normal distribution of letters, as opposed to using 'Content here, content here', making it look like readable English. Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since. Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since.