ভিজ্যুয়াল বিজ্ঞাপন এর ভবিষ্যতে দৃশ্যের পিছনে

শুধু গত চার বছরে, আমরা ব্যবহার থেকে স্থানান্তর করে থাকেন গুগল পিচবোর্ড এবং অভিযানসমূহ headfirst সঙ্গে আমাদের চারপাশের জগতে ডাইভিং স্বল্প ভার্চুয়াল বাস্তবতা ক্ষেত্র ভ্রমণের উপর যেতে গুগল লেন্স এবং Arcore । ডমিনো গ্রুপের চিফ ডিজিটাল অ্যান্ড টেকনোলজি অফিসার, গুগলের হেড অব ক্রিয়েটিভ ডেভলপমেন্ট এবং গুগলের পরিচালক ও ভার্চুয়াল রিয়ালিটির পরিচালক এই দৃশ্যমান দৃশ্যটি ভিডিওটি দেখুন এই দ্রুত-বিকাশমান স্থানটিতে কী রয়েছে এবং কেন ব্র্যান্ডের জন্য চাক্ষুষ বিজ্ঞাপন গুরুত্বপূর্ণ।




Popular posts from this blog

একটি বেবি বুমারের কাছ থেকে অন্তর্দৃষ্টি

কিভাবে আপনি অসীম আপনার বাস্তবতা করতে পারেন!

ফার্স্টসাইটগাইড ব্লগ