18 টি সফল সফল উদ্যোক্তারা ভিন্নভাবে চিন্তা করেন

সফল উদ্যোক্তারা ভিন্নভাবে ভাবছেন!


  • তারা 'স্বাভাবিক' ব্যক্তির কাছে বিভিন্ন সমস্যা, ভয় এবং ব্যর্থতার সাথে যোগাযোগ করে।
  • সফল উদ্যোক্তারা জানেন যে অসম্ভব একটি বাস্তবতা নয়, এটি একটি মতামত!
  • সর্বোপরি, সফল উদ্যোক্তা একটি আশাবাদী এবং জীবন যাপন করে যা তারা যা করে তা রূপান্তরিত করে।
ভয় থেকে এবং সাফল্যের ব্যর্থতা থেকে1 ব্যর্থতা যদি আপনি বিশ্বাস করেন তবে এটি কেবলমাত্র ব্যর্থতা-

  • হাত তোল! কে সফল সফল উদ্যোক্তা কে ব্যর্থ হয়েছে অভিজ্ঞতা জানেন না?

  • উদাহরণস্বরূপ জেফ বেজোস নিন - Amazon.com এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা। অ্যামাজন সর্বদা বিশাল সফলতা ছিল না এবং আজকে আমাজনকে কিছু ভুল ভুল এবং 'শেখার অভিজ্ঞতা' হিসাবে আমি তাদের কল করেছি। উদাহরণস্বরূপ আমাজন নিলাম, আমাজন zShops এবং আরও সম্প্রতি ফায়ার ফোন অন্তর্ভুক্ত।
  • কিন্তু জেফ বেজোস তাদের 'ব্যর্থতার' সংজ্ঞা দেয়নি। আমি ব্যর্থ প্রকল্পের উল্লেখ করছি ডিসেম্বর 2014 সালে বিজোস বিজনেস ইনসাইডার ইগনিশন কনফারেন্সকে বলেছিলেন যে "আমি Amazon.com এ বিলিয়ন ডলারের ব্যর্থতা তৈরি করেছি। আক্ষরিক কোটি কোটি। "
  • তিনি সম্মেলনে বলেন যে ব্যর্থতার উপর বাস করা "কোন অনাক্রম্যতা সঙ্গে একটি রুট খাল" থাকার মত হবে।
  • এমনকি বড় ইন্টারনেট গুরুরাও আপনাকে বলবেন তারা সফল হওয়ার আগেই তারা ব্যর্থ হয়েছে!
  • কোন মহান উদ্যোক্তা প্রথম ব্যর্থতার ভয় অতিক্রম করে অনেক অর্জন করেছে।
  • ব্যর্থতা আপনি সংজ্ঞায়িত না।
  • উদ্যোক্তা যাত্রা অনেক twists এবং সুর থাকবে - কখনও কখনও আপনি নগদ ইতিবাচক হতে হবে, কখনও কখনও আপনি নগদ নেতিবাচক হতে হবে। আপনি কিভাবে এই twists এবং সক্রিয় যে আপনি সংজ্ঞায়িত হ্যান্ডেল!
  • শীর্ষ উদ্যোক্তা তাদের ক্রীতদাসকে ভয় করে, না তাদের মাস্টার!
  • আপনি যদি ' এখন ব্যর্থ না পুনরায় এবং আবার , এটাএকটি নিদর্শন আপনি ' খুব উদ্ভাবনী কিছু করছে না পুনরায়।" - উডি অ্যালেন
আপনি ইভেন্টের সাথে সংযুক্ত অর্থ আপনার মনোভাব এবং প্রতিক্রিয়া নির্ধারণ করে

  • ঘটনা আপনার ব্যাখ্যা সত্যিই গুরুত্বপূর্ণ!
  • উদাহরণস্বরূপ, সফল উদ্যোক্তারা 'সব সময় ছেড়ে দিতে'। এ ছাড়া তারা এটাকে ছেড়ে দিচ্ছে না!
  • আমি বলতে চাচ্ছি, যদি কিছু কাজ না করে, তাহলে এটিকে অবিরাম পুনরাবৃত্তি করার বিন্দু কী?
  • কোন উদ্যোক্তা প্রতিটি সিদ্ধান্ত সঠিক পায় - এমনকি সেরা কখনও কখনও ভুল কর্মীদের ভাড়া বা বাজার misjudge। (জেফ Bezos আবার চিন্তা)
  • তবুও, অনেক লোক শুধু যেতে পারে না, এমনকি যখন এটি সুস্পষ্ট কিছু কাজ করছে না তখনও। তারা যে সময় এবং অর্থ বিনিয়োগ করেছেন তার উপর তারা খুব মনোযোগী, তারা যেভাবে আরো বেশি সময় এবং অর্থ বিনিয়োগ করবে তা কল্পনা করে!
  • সর্বোপরি, সফল উদ্যোক্তাদের প্রচুর ব্যবসায়িক রায় আছে - তারা জানে কখন তাদের ক্ষতি কাটাতে এবং চলতে হবে!
  • অ্যালবার্ট আইনস্টাইন বলেছেন:
  • উন্মাদতা : একই জিনিস আবার ওভার আবার করছেন এবং বিভিন্ন ফলাফল আশা।
  • অবশ্যই এর অর্থ এই নয় যে আপনাকে সহজেই ছেড়ে দেওয়া উচিত - আমাদের এখনও কাজ করতে হবে এবং নিজেদেরকে প্রয়োগ করতে হবে তবে আমার পরামর্শদাতাদের একজন আমাকে বহু বছর আগে বলেছিলেন: "তিনি সর্বদা নতুন আলোতে কিছু সম্পর্কে তার মন পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করেছেন। তথ্য ... "
  • আমি সবসময় যে একটি ভাল কৌশল দ্বারা বসবাস চিন্তা।
  • কোনও ক্ষেত্রে, যদি আপনি কিছু নতুন শিখেন বা ফলস্বরূপ বৃদ্ধি পান তবে কোন সময় নষ্ট হয় না!

3 সফল উদ্যোক্তারা দায়িত্ব গ্রহণ করেন।


  • সফল মানুষ অন্যদের দোষারোপ করে না, তারা তাদের ফলাফলের দায়িত্ব নেয়।
  • অন্যদিকে ক্ষতিগ্রস্থদের তাদের ব্যর্থতার জন্য অন্যদের দায়ী করা।
  • আপনার লাইফ বুক সিরিজের সুখের সৃষ্টিকর্তা ডো জন্তামাটা দায়িত্ব এবং অন্যদের দোষারোপ করার জন্য কিছু বলার ক্ষমতাবান ...

  • "যদি একজন ব্যক্তি তাদের কর্মের দায়িত্ব নিতে না চান তবে তারা অন্যদের দোষারোপ করার চেষ্টা করতে পারে। দোষ স্বীকার করবেন না বা কিছু ভুল না করলেই জিনিসগুলি ঠিক করার চেষ্টা করুন। তারা শিখতে হবে যে তারা যদি ভিন্ন ফলাফল চায়, তবে তাদের বিভিন্ন পছন্দ করতে হবে। আপনি যদি তাদের জন্য জিনিসগুলি ঠিক করেন তবে এটি তাদের দায়িত্ব নিতে শেখার থেকে বঞ্চিত করে এবং তাদের কর্মগুলি বিভিন্ন পরিস্থিতিতে পুনরাবৃত্তি করবে। তখন আপনি প্রথমেই দোষারোপ করবেন বা তাদের জন্য জিনিসগুলি ঠিক করার চেষ্টা করবেন কারণ আপনি আগে করেছিলেন। এটি একটি খুব বিধ্বংসী চক্র হতে পারে যা শুধুমাত্র তখনই থামবে যা আপনি করবেন। "

4 সফল উদ্যোক্তারা ভাল প্রশ্ন জিজ্ঞাসা করে


  • সফল উদ্যোক্তারা জানেন যে তারা নিজের প্রশ্নগুলি তাদের অনুভূতি নির্ধারণ করে।
  • আমরা সব সময় আমাদের মাথায় যাচ্ছে যে কথোপকথন আছে। এই 'কথোপকথন' আমাদের অনুভূতি নির্ধারণ!
  • নিজেকে দুর্বল প্রশ্ন জিজ্ঞাসা, দরিদ্র উত্তর পেতে।
প্রচলিত কথোপকথন উদ্যোক্তাদের অন্তর্ভুক্ত আছে:

  1. এই কাজ না হলে কি?
  2. আমি এই মাসে বেতন না পেলে কি করবো?
  3. অন্যদিকে, সফল উদ্যোক্তারা সৃজনশীল এবং অনুপ্রেরণামূলক প্রশ্নগুলি যেমন:
  4. আমি সমস্যা সমাধানের কি সমস্যা?
  5. কে কিনতে যাচ্ছে কেন?
  6. কিভাবে আমার ধারণা আমার গ্রাহকদের এবং সমাজ উপকার হবে?
  7. প্রস্তাবিত পঠন: 5 টি প্রশ্ন উদ্যোক্তাদের নিজেদের জিজ্ঞাসা করা উচিত
  8. আমি বিশেষ করে এই প্রশ্ন পছন্দ করি ...
  9. আপনি ভুল করেছেন থেকে আপনি শিখছেন?
  10. আপনি আপনার অনুভূতি চার্জ হয়।

5 টাকা কেবল শক্তি একটি ফর্ম


  • অনেক উদ্যোক্তাদের জন্য, তাদের সবচেয়ে বড় চিন্তা হলো ঋণ / টাকা।
  • একটি উদ্যোক্তা দীর্ঘ যথেষ্ট হতে এবং সম্ভাবনা বেশি যে আপনি দেউলিয়া দেউলিয়া বা আমাদের ক্রেডিট সঙ্গে ব্যবস্থা করতে হবে।
  • আপনি ঋণ যখন, আপনি নিয়ন্ত্রিত হয়।
কিন্তু যদি আপনি এটি ভিন্ন দিকে তাকিয়ে থাকেন?

  • একটি পুরনো ব্যাংকিং প্রবাদ আছে: "যদি আপনি হাজার হাজার টাকা (একটি ছোট পরিমাণ) দেন তবে আপনার সমস্যা হয়। যদি আপনি ব্যাংককে লক্ষ লক্ষ টাকা (একটি বৃহৎ পরিমাণ) দেন, তবে ব্যাংকটির একটি সমস্যা আছে। "
  • অথবা এটি অন্য উপায় দিতে: "যদি আপনি ব্যাংক হাজার হাজার (একটি ছোট পরিমাণ) দেন, তাহলে ব্যাংক আপনার মালিক। যদি আপনি ব্যাংককে লক্ষ লক্ষ টাকা (একটি বৃহৎ পরিমাণ) দেন, তবে আপনার ব্যাংকের মালিক। "
  • অনেক বছর আগে, স্টুয়ার্ট উইল্ড নামে পরিচিত আমার একজন পরামর্শদাতা আমাকে ঋণ সম্পর্কে শিক্ষা দিয়েছেন।
  • স্টুয়ার্ট নির্দেশ করে যে, আপনি যখন অর্থের ঋণের ব্যবসা করছেন, তখন আপনি আসলে কিছু লোককে আপনাকে ফেরত দেওয়ার অনুমতি দিচ্ছেন না।
  • প্রকৃতপক্ষে, তিনি বলেন, "ব্যারি, ঋণগ্রহীতাদের নির্দিষ্ট শতাংশ যদি কখনও কখনও পরিশোধ না করে তবে এটি সম্পূর্ণ আপেল কার্টকে বিরক্ত করবে!"
  • আমি বলতে চাচ্ছি, তারা ঝুঁকিপূর্ণ এবং খারাপ ঋণের ক্ষেত্রে নিহিত ছিল এবং তাদের হতাশার লজ্জা হবে!
  • ঠিক আছে, গাল মধ্যে জিহ্বা, কিন্তু আশা করি আপনি পয়েন্ট পেতে।
  • অবশ্যই, যদি আপনি অর্থ ধার করেন তবে আপনাকে আপনার সেরা চেষ্টাগুলি পুনঃপ্রতিষ্ঠার জন্য ব্যবহার করতে হবে - কিন্তু সেই ঋণটি আপনাকে নিজের না হোক বা ধ্বংস করতে দেবেন না!
  • স্টুয়ার্ট উইল্ডে তার বইটিতে, ট্রিক টু টনি কিছু রয়েছেন স্টুয়ার্ট উইল্ডে আপনাকে দেখিয়েছেন যে অর্থ কেবল শক্তির একটি রূপ, এবং এটি থাকা এবং এটি না থাকার পার্থক্য কেবলমাত্র চেতনায় একটি ছোট কিন্তু সূক্ষ্ম পরিবর্তন।
এখানে একটি চূড়ান্ত চিন্তা ...
গড় মানুষ মনে করে টাকা সব মন্দ মূল। ধনী ব্যক্তিরা বিশ্বাস করে যে, সমস্ত পাপের মূলতা পোভার্টি।

সফল উদ্যোক্তাদের সুযোগ উপর ফোকাস


  • একটি সফল উদ্যোক্তা সবসময় তাদের লাভজনক সুযোগ এবং তাদের ব্যক্তিগত লক্ষ্যগুলি এবং দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্যপূর্ণ সুযোগগুলির সন্ধানে থাকে।
  • অন্যদিকে গড় উদ্যোক্তা বাধা, এবং ভুল কি ঝুঁকি হতে পারে উপর ফোকাস করার সম্ভাবনা বেশি।
  • সফল উদ্যোক্তা গণনা ঝুঁকি সঙ্গে আরামদায়ক হয়!

7 প্রতিটি না একটি হ্যাঁ কাছাকাছি এক


  • অনেক আগেই আমি জানতাম কোন উদ্যোক্তা কি ছিল, আমি সরাসরি বিক্রয়কারী হিসাবে কাজ করতাম। (শুধুমাত্র কমিশন)।
  • এই দরজা অনেক knocking জড়িত - এবং আমি প্রত্যাখ্যান অনেক অভিজ্ঞতা।
  • সঙ্গে শুরু, শ্রবণ আমার নিচে পেয়েছিলাম।
  • কিন্তু আমি একজন বিক্রয় ব্যবস্থাপক থাকার সৌভাগ্যবান ছিলাম যে আমাকে আরও ইতিবাচক উপায়ে NO ব্যাখ্যা করতে সাহায্য করেছিল।
  • তিনি বলবেন:
  • "ব্যারি, প্রতি NO মানে আপনি YES কাছাকাছি এক।"
  • সম্ভবত আমি একটু বেশি 'নির্দোষ' ছিলাম - কিন্তু সেটা আমাকে বুঝিয়ে দিল!
  • (আমরা আমার কমিশন থেকেও ফিরে কাজ করেছি যা প্রত্যেকটি মূল্যবান ছিল! একটি বিশাল $ 4 প্রত্যাখ্যান - এবং এটি 198২ সালে ফিরে এসেছে!)
  • আপনি কল্পনা করতে পারেন, যখন আমি $ 4 মূল্য হিসাবে প্রত্যেক নং এবং slammed দরজা ব্যাখ্যা করতে শুরু, আমি প্রক্রিয়া সম্পর্কে সম্পূর্ণ ভিন্ন অনুভূত!
  • এখন, অবশ্যই, আপনি যেতে হবে না এবং ব্যর্থ এবং ব্যর্থ এবং অনির্দিষ্টকালের জন্য ব্যর্থ। যদি কিছু কাজ না হয় তবে কেন আপনি এবং কোনও দুর্দান্ত উপায় একটি মেন্টর ভাড়া নিতে চান (আমার সেলস ম্যানেজারের মতো) অথবা মাস্টারমিন্ড গ্রুপে যোগদান করুন 
  • সর্বাধিক উদ্যোক্তাদের সবচেয়ে না শুনেছেন! সবচেয়ে ব্যর্থ হয়েছে!
"প্রতিটি ব্যর্থতা আপনাকে সাফল্যের এক ধাপ কাছাকাছি নিয়ে আসে।"

8 টি গল্পটি কীভাবে শেষ হচ্ছে তা তার নয়


  • প্রতিটি উদ্যোক্তাকে পরাভূত করার চ্যালেঞ্জ রয়েছে - এবং সর্বাধিক সফল উদ্যোক্তাদের প্রায়শই পরাভূত করার জন্য সর্বাধিক চ্যালেঞ্জ ছিল।
  • তারা খারাপ সময়ে বাস করে না - তারা জানে যে চূড়ান্ত ফলাফল তাদের হাতে।
মনে রাখবেন:
"কোন মুহুর্তে, আপনার বলার ক্ষমতা আছে যে এই গল্পটি কীভাবে শেষ হচ্ছে তা নয়" 

9 সফল উদ্যোক্তারা ব্যর্থতার ভয় পান না।


  • উদ্যোক্তা শব্দটি একটি অপেক্ষাকৃত নতুন শব্দটি "ফরোয়ার্ড ফরওয়ার্ড" শব্দটি।
  • সবাই এটা বোঝে যদি আমি নিশ্চিত নই। আপনি দেখুন, আমাদের অনেকে মনে করেন যে আমরা সফল হব।
  • কিন্তু এটা যে ভাবে কাজ করে না। আমরা এগিয়ে ব্যর্থ।
  • আবার, আপনি যখন ব্যর্থ হবেন তখন নিজের প্রশ্নগুলি জিজ্ঞাসা করুন, "এই বিষয়ে কী ভাল? আমি কি শিখেছি? আমি কিভাবে ইতিবাচক ভাবে এই ব্যাখ্যা করতে পারি? "
  • যখন আমি মানুষকে জিজ্ঞেস করি, তারা কিসের ভীত?
  • আমি উত্তর পেয়েছি: "আচ্ছা, আমি ভীত হয়েছি যে আমি বোকা দেখব" অথবা "আমি ভীত যে লোকেরা বুঝতে পারবে যে আমি যতটা সফল ছিলাম তেমনি আমি সফল নই, নাকি আমি হবার ভান করি, নাকি যাই হোক না কেন । "
  • আমি সবচেয়ে খারাপ কেস দৃশ্যকল্প কল সম্পর্কে কথা বলতে চান।
  • ব্যর্থতা সম্পর্কে ভাল কি?
  • বেশিরভাগ লোককে বলুন এবং তারা কিছুই বলবে না!
  • কিন্তু আবার এটা ব্যাখ্যা ব্যাপার।
  • এটি প্রায় বাঁক এবং পরিবর্তে বলার অপেক্ষা রাখে না কিভাবে:
  • 'আপনি এমন কিছু শিখেছেন যা কাজ করে না "অথবা" কীভাবে কিছু করবেন না "
  • আপনি কি কেবল এটি বলার অপেক্ষা রাখে না ব্যর্থতার ব্যাখ্যা করার একটি ভাল উপায় দেখতে পারেন:
  • "আমি ব্যর্থ হলাম! এটা বিশ্বের শেষ! "
আমার বন্ধু ক্রেগ Ballantyne সম্প্রতি বলছে একটি ইমেল স্বাক্ষরিত:
তিনি বলেছিলেন:
"এগিয়ে ব্যর্থ। আপনার পাঠ জানুন। চলো এগোই. কখনো থেমো না. ক্রমবর্ধমান রাখা. ভয় মুখোমুখি এবং চরম আত্মবিশ্বাস তৈরি। শক্তি এবং Enthusiasm আনুন। প্রতিটি বিজয় উদযাপন এবং আপনার গতির উপর নির্মাণ। "

10 একটি সফল উদ্যোক্তা জানেন ভাগ্য হিসাবে কোন জিনিস নেই।


  • আমি সবসময় খুব, খুব কঠিন কাজ করেছি, এবং কঠোর পরিশ্রম করেছি, ভাগ্যবান আমি পেয়েছি। - অ্যালান বন্ড

 11 হাসি, এমনকি আপনার অন্ধকার দিন!


  • চ্যালেঞ্জিং দিন হবে, কিন্তু শেষ পর্যন্ত আপনি কীভাবে সেই চ্যালেঞ্জগুলি পরিচালনা করবেন তা আপনার চূড়ান্ত সাফল্য নির্ধারণ করে।
  • প্রতিদিন আপনার আশীর্বাদ গণনা। আপনি নিজেকে সঠিক প্রশ্ন জিজ্ঞাসা সম্পর্কে খুশি কিছু আছে।
বিশেষ করে এই লাইন আমি সবসময় উদ্যোক্তাদের সাথে ভাল অনুভূত ...।আপনি Triumph এবং দুর্যোগ সঙ্গে দেখা করতে পারেন 
এবং একই দুটি impostors সঙ্গে একই আচরণ যদি ...
তোমার পৃথিবী এবং এর মধ্যে যা কিছু আছে ...

1২ সফল উদ্যোক্তারা ক্রন্দন, দুশ্চিন্তা বা অভিযোগ করেন না!


  • একটি সফল উদ্যোক্তা জানেন যে তাদের স্বপ্নের জীবন তৈরি করার ক্ষমতা রয়েছে।
  • তারা জানে যে ফলাফল সর্বদা তাদের কাছে থাকে - তারা তাদের ব্যবসায়, সম্পদ, সম্পর্ক এবং স্বাস্থ্যের জন্য দায়ী।
  • সফল উদ্যোক্তারা ক্রন্দন, দুশ্চিন্তা বা অভিযোগ করবেন না!

13 সফল উদ্যোক্তারা জানেন যে সময়ের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ


  • একটি সফল উদ্যোক্তা কখনও টাকা জন্য ব্যবসা বাণিজ্য।
সফল উদ্যোক্তারা জানেন যে সময়ের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ।

14 সেরা উদ্যোক্তারা মহান শ্রোতা


  • মনে রাখবেন আমরা দুটি কান এবং এক মুখ আছে, আনুপাতিকভাবে তাদের ব্যবহার।
  • যতটা আপনি শুনতে, তারা আরো আবিষ্কার।  
  • আমার মনে হয় একজন তরুণ বিক্রিকারীকে বলা হচ্ছে যে বলছে বিক্রি হচ্ছে না এবং যদি আমি বিক্রি করতে চাই তবে আমাকে প্রশ্ন জিজ্ঞাসা করতে হবে।
  • যখন আপনি প্রশ্ন জিজ্ঞাসা, আপনি শুনতে হবে। 
  • আরো গুরুত্বপূর্ণভাবে অন্য পক্ষ (ক্রেতা) মনে করে তারা প্রক্রিয়াটির অংশ। তারা বিক্রি হচ্ছে, কিনে কেনা!
  • গ্রেট উদ্যোক্তারা তাদের ব্যবসা গড়ে তুলতে স্মার্ট প্রশ্ন জিজ্ঞাসা।

15 সত্য বিষয়!


  • সফল উদ্যোক্তারা নিজেকে বোকা বানিয়ে না। যখন ব্যবসাটি ভাল হয় তখন তারা উদযাপন করে এবং এটি আরও ভালো হতে পারে তা দেখতে পারে, কিন্তু যখন তাদের চ্যালেঞ্জ থাকে, তখন তারা সৎ হয়, তারা ভান করে না।
  • তারা ইতিবাচক বাস্তববাদী যারা ঝুঁকি বুঝতে এবং তাদের আর্থিক অবস্থার যাই হোক না কেন কৃতজ্ঞ, তারা এটির নিয়ন্ত্রণে রয়েছে।
  • "ধারণা এবং দৃষ্টিকোণ একে অপরের বিরুদ্ধে banged হয় যখন সত্য shakes" - জেফ Bezos
  • সত্য সত্যিই গুরুত্বপূর্ণ - জাল গুরুদের সাবধান 

16 সফল উদ্যোক্তাদের মহান দৃষ্টিভঙ্গি আছে


  • সফল উদ্যোক্তারা এমনকি আরও সাফল্যের জন্য উচ্চাকাঙ্ক্ষী থামাতে না।
  • তারা যে আপনি ফোকাস কি আপনি জানেন!
  • মহান কিছু অর্জন করার একটি শক্তিশালী ইচ্ছা সমস্ত মহান উদ্যোক্তাদের গোপন সস।
  • রিয়েল এস্টেট উদ্যোক্তা এবং সেরা লেখক ফ্রাঙ্ক ম্যাককিনি যেমন বলেছেন:
  • "প্রেরণা রাতের বেলা সাবান দিয়ে ধুয়ে ফেলে এবং রাতের বেলা সাবান দিয়ে অনুপ্রেরণা পায়, অনুপ্রেরণাটি প্রায়শই খারাপ সানবর্ন হিসাবে দীর্ঘস্থায়ী থাকে, কিন্তু উচ্চাকাঙ্ক্ষা আপনার ডিএনএ পরিবর্তন করতে পারে এবং আপনার জীবনকে চিরতরে পরিবর্তন করতে পারে এবং এর ফলে আপনার ভালোবাসার জীবন পরিবর্তন করতে পারে।"
  • আপনি যা চান তা সফলভাবে দেখুন, আপনি যে গাড়ীটি চান তা ড্রাইভিং করুন, আপনি যে ছুটির দিনগুলি চান এবং সেগুলি বাস করতে চান তাতে নিজেকে দেখুন।

17 নেতিবাচক লোকদের থেকে দূরে থাকুন - তাদের প্রতিটি সমাধান করার জন্য একটি সমস্যা আছে

নেতিবাচক মানুষ থেকে দূরে থাকুন - তাদের প্রতিটি সমাধান করার জন্য একটি সমস্যা আছে

একটি সফল উদ্যোক্তা জানেন যে - অসম্ভব একটি বাস্তবতা নয়, এটি একটি মতামত।
"অসম্ভাব্য এমন ছোট শব্দ যারা প্রায়শই পৃথিবীতে বাস করা সহজে খুঁজে পাওয়া যায় এমন একটি বড় শব্দ যা তাদের পরিবর্তিত ক্ষমতাটি আবিষ্কার করার চেয়ে তাদের দেওয়া হয়েছে। অসম্ভব একটা সত্য নয়। এটি একটি মতামত। অসম্ভব একটি ঘোষণা না। এটি একটি সাহস। অসম্ভব সম্ভাব্য। অসম্ভব অস্থায়ী। অসম্ভব কিছু নেই."

18 সফল উদ্যোক্তাদের নাটক এবং জাল মানুষের জন্য কোন সহনশীলতা নেই


  • শীর্ষ উদ্যোক্তারা তাদের বন্ধুত্ব এবং সম্পর্ক খুব নির্বাচনী হয়।
  • সোশ্যাল মিডিয়া ছাপ দিতে পারে যে আধুনিক উদ্যোক্তা খুব সামাজিক - এবং প্রায়ই তারা হয়। কিন্তু স্টার্টআপের সাথে জড়িত কেউই আপনাকে বলবে যে একজন উদ্যোক্তার জীবন একাকী। দীর্ঘ ঘন্টা, 'চিন্তা' এবং চাপ সাধারণ এবং আমরা সবাই ভিন্নভাবে পরিচালনা করি।
  • নিশ্চিত করার জন্য এক জিনিস, আপনাকে আপনার বন্ধুদের এবং আপনার অনুমতি দেওয়া 'বিভ্রান্তি' নির্বাচন করতে হবে। আপনার লক্ষ্য পৌঁছানোর সাহস এবং দৃঢ়তা নিন এবং আপনি সত্যিই আপনার জীবনে যে কেউ আপনাকে distracts বা চাপ যোগ করা যে কেউ চান না!
  • বেশিরভাগ সফল উদ্যোক্তারা আসলে বেশ কিছু সামাজিক-বিরোধী। তারা তারা বর্জ্য সময় আছে জানি। তারা গসিপ জন্য কোন সময় আছে।
  • কখনও কখনও সেই যারা সামাজিকতা না অনেক আসলে সমাজবিরোধী নন , তারা শুধু নাটক এবং জাল মানুষের জন্য কোন সহনশীলতা আছে

Contact

Talk to us

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit. Dolores iusto fugit esse soluta quae debitis quibusdam harum voluptatem, maxime, aliquam sequi. Tempora ipsum magni unde velit corporis fuga, necessitatibus blanditiis.

Address:

9983 City name, Street name, 232 Apartment C

Work Time:

Monday - Friday from 9am to 5pm

Phone:

595 12 34 567

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Simply Dummy Text

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry.

Katie Fox

Katie Fox

Fashion Blogger
Melisa Edwards

Melisa Edwards

Food Critic
Richard Roe

Richard Roe

UX Designer
Janie Doe

Janie Doe

UI Designer

Contact Info

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting has been the industry's.

Meet The Team

Lorem Ipsum has been the industry's standard dummy text.

Recent Blog Posts

Lorem Ipsum has been the industry's standard dummy text.

Melisa Edwards

Melisa Edwards

Food Critic
Katie Fox

Katie Fox

Fashion Blogger
Janie Doe

Janie Doe

UI Designer
Richard Roe

Richard Roe

UX Designer

Hello, I am John Doe

Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's.

Something about me

It is a long established fact that a reader will be distracted by the readable content of a page when looking at its layout. The point of using Lorem Ipsum is that it has a more-or-less normal distribution of letters, as opposed to using 'Content here, content here', making it look like readable English. Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since. Lorem Ipsum is simply dummy text of the printing and typesetting industry. Lorem Ipsum has been the industry's standard dummy text ever since.